ডাকসু ভিপি নূরের পাশে যুব মজলিস ও খেলাফত ছাত্র মজলিস

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ডাকসুর ভিপি নূরুল হক নূর ও তার সহযোগীদের উপর পরিকল্পিত নৃশংস হামলা করে তথাকথিত মুক্তিযোদ্ধা মঞ্চের একদল সন্ত্রাস। এতে ভিপি নূরসহ গুরুতর আহত হয় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী অনেক ছাত্র নেতা। বর্তমানে তারা ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।
তাদেরকে দেখতে ও খোঁজখবর নিতে (২২ ডিসেম্বর রবিবার) রাত দশটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উপস্থিত হন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, কেন্দ্রীয় সমাজকল্যাণ বিভাগের সম্পাদক মাওলানা শরীফ হুসাইন, ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা রাকিবুল ইসলাম, ঢাকা মহানগর দায়িত্বশীল মাওলানা হাশমতুল্লাহ, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের মোহতারাম কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ জাকির হুসাইন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবরারুল হক নোমান, কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক শফীকুল ইসলাম, ঢাকা মহানগর দায়িত্বশীল মুবাশ্বির আহমাদ প্রমূখ।
এ সময় তারা ভিপি নূরের চিকিৎসার খোঁজখবর নেন, এই নৃশংস হামলার নিন্দা জানান, দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান ও তার সুস্থতার জন্য দুআ করেন। আগামী দিনে অন্যায়ের বিরুদ্ধে অবিচল থাকতে সাহস যোগান। এবং নিজেরাও জুলুম-শোষণের প্রতিরোধে তার পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন
Scroll to Top