মরহুম মাওলানা নুরুল আলম ফাহাদ এর পরিবারের সাথে যুব মজলিসের দায়িত্বশীলদের সাক্ষাৎ ও কবর যিয়ারত

আজ (বুধবার) সকালে নেত্রকোনার কেন্দুয়ায় মরহুম নূরুল আলম ফাহাদের পরিবারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন যুব মজলিসের কেন্দ্রীয় দায়িত্বশীলবৃন্দ। এসময় তারা তঁার পরিবারের খোঁজখবর নিয়ে সান্ত্বনা প্রদান করেন। এবং সর্বোপরি আল্লাহর উপর তাওয়াক্কুল ও ধৈর্যধারনের কথা বলেন। পাশাপাশি তার ছোট বাচ্চাদের জন্য সংগঠনের পক্ষ থেকে আর্থিক কিছু হাদিয়া পৌঁছে দেন।

বাদ জোহর দায়িত্বশীলগণ নেত্রকোনার চল্লিশা এলাকায় মরহুমের কবর জিয়ারত করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, সমাজকল্যাণ বিভাগের সম্পাদক মাওলানা শরীফ হুসাইন, যুব মজলিস ময়মনসিংহ জেলা সভাপতি মাওলানা মুহাম্মাদ রেজাউল করিম,নেত্রকোনা জেলা শাখার সভাপতি মাজহারুল ইসলাম, মোমেনশাহী জেলার সহ সভাপতি মাওলানা হাবিবুর রহমান, নেত্রকোনা জেলা শাখার সহ সভাপতি মাওলানা সাইদুর রহমান আকন্দ, মাওলানা আরীফুর রহমান, ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ জাকির হুসাইন, যুব মজলিস কেন্দুয়া শাখার সভাপতি মাওলানা শফীকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত ০৬ ডিসেম্বর হাফেজ মাও. নূরুল আমিন ফাহাদ জাতীয় মসজিদ বাইতুল মোকাররমে জুমার নামায আদায় করে যুব মজলিসের ১০ বছর পূর্তি সম্মেলনে যাওয়ার পথে হার্ট এ্যাটাক করেন।পরে যুব মজলিসের স্বেচ্ছা সেবকগণ দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। সম্মেলন শেষে কেন্দ্রীয় সভাপতি মাওলানা মামুনুল হক ঢাকা মেডিকেলের মর্গে তাকে দেখতে যান। মৃত্যুর সময় তার বয়স ছিল ৩৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে যান। তিনি দীর্ঘদিন যাবৎ হার্টের রোগে ভুগছিলেন।

শেয়ার করুন
Scroll to Top