মোহাম্মদপুর জোনে বিভিন্ন উপশাখা গঠন সম্পন্ন

গতকাল (২৫ ডিসেম্বর) বাংলাদেশ খেলাফত যুব মজলিস মোহাম্মাদপুর জোনের জনশক্তি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মুহাম্মাদপুর, আদাবর, হাজারিবাগ থানা পুনর্গঠন ও ধানমন্ডি থানাসহ ৩২ ও ৩৩ নং ওয়ার্ড, বছিলা ও বুদ্ধিজীবী ইউনিট শাখা গঠন করা হয়।
মোহাম্মদপুর জোনের সভাপতি মাওলানা জাকারিয়া আল ফারুকীর সভাপতিত্বে ও থানা সহ-সভাপতি মাওলানা কামাল হুসাইনের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর সভাপতি মাওলানা রাকীবুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর সহসভাপতি মাওলানা জাহিদুজ্জামান ও মোহাম্মদপুর জোনের তত্তাবধায়ক মাওলানা আল আবিদ শাকির।
বক্তারা বলেন, মাওলানা মামুনুল হক সহ হেফাজত বন্দীদের কারাগারে বৈধ সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করা হচ্ছে। অনেককে নির্যাতন করা হচ্ছে। জামিন না দিয়ে দীর্ঘদিন অন্যায়ভাবে তাদের আটকে রাখা হচ্ছে। যা সুস্পষ্ট মানবাধিকার লঙ্ঘন। অবিলম্বে যদি মুক্তি না দেয়া হয় বিক্ষুব্ধ জনতা তাদের মুক্তির জন্য যা করার তাই করবে।
সম্মেলনে মোহাম্মদপুর জোনের বিভিন্ন থানার সদস্য ও কর্মীরা উপস্থিত হন। সভা শেষে মোহাম্মদপুর শাখার সাবেক সভাপতি সদ্য প্রয়াত মাওলানা আব্দুস সালাম রহ.এর জন্য বিশেষ দোয়া করা হয়।

মাওলানা মামুনুল হকের অন্যায়ভাবে কারাবন্দীর

Loading..

ফেসবুকে আমরা