শীতার্তদের পাশে দাঁড়ান

মুহতারাম সুধী!
আসসালামু আলাইকুম
সময়ের পালা বদলে শীতের আগমন ঘটেছে শহরে। উত্তরবঙ্গে শীত নেমেছে অনেকদিন আগেই। কনকনে শীতে স্বস্তিতে থাকতে আমাদের কত আয়োজন!
আহা, গ্রামের বা উত্তরবঙ্গের অসহায়, দুস্থ, অনাহার ও বাসস্থানহীনদের চিত্র সম্পূর্ণই বিপরীত। কোলের শিশু থেকে নিয়ে শুরু করে প্রত্যেকেরই করুণ দশা। ঠান্ডার প্রকোপে জীবনপ্রদীপ নিভে যাচ্ছে অনেকের। অন্ন, বস্ত্র ও উপযোক্ত বাসস্থানের অভাব তাদেরকে মানবেতর জীবনযাপন করতে বাধ্য করছে। তাদের নিকট শীতকাল মানেই মৃত্যুপুরীর হাতছানি। প্রচন্ড শীতে কাপড় বিহীন থাকা বড়ই কষ্টের। রাতে কম্বল দিয়েও যেখানে শীতের প্রকোপ থেকে বাঁচা কঠিন, সেখানে তারা গা ঢাকার মতোও তেমন কোন কাপড় বা পোষাক পাচ্ছে না। আমরা শহরের লোকেরা সামর্থ্যের আলোকে মোটা ও গরম কাপড় সংগ্রহ ও ব্যবহার করে থাকি। কিন্তৃু তারা! তারা এগুলোর কথা ভাবতেও অক্ষম। অথচ তারা আমাদের ভাই, আমাদের সমাজেরই লোক।
আল্লাহ তায়ালা কাউকে পরিক্ষা করেন সম্পদ দিয়ে, আর কাউকে পরিক্ষা করেন দারিদ্রতা দিয়ে। সম্পদশালীদের উচিত মানবকল্যাণে এগিয়ে আসা, দুস্থ, অসহায়দের পাশে দাঁড়ানো। সৃস্টির সেবা করে স্রস্টার সন্তুষ্টি অর্জন করা।

আর লক্ষ্য কে সামনে রেখে চলতি শীত মৌসুমেও সুবিধা বঞ্চিত অঞ্চলের অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ গ্রহন করেছে আপনাদের প্রিয় সংগঠন বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস।
এই মহতী উদ্যোগ বাস্তবায়নে আপনিও অংশগ্রহণ করতে পারেন নগদ অর্থ ও শীতবস্ত্র প্রদানের মাধ্যমে।

যোগাযোগ: তাগলীবে দ্বীন মারকায ঘাটারচর কেরানীগঞ্জ ঢাকা

বিকাশ
01927-913518
01875553818

রকেট
01927-9135180

শেয়ার করুন
Scroll to Top